হবিগঞ্জে আ.লীগের ৪ নেতাকে অব্যাহতি

প্রকাশিত: মে ২২, ২০২২; সময়: ৩:৩৪ অপরাহ্ণ |

হবিগঞ্জে বিগত উপজেলা ও পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী হয়ে নির্বাচনে অংশ নেওয়ায় চার নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে আওয়ামী লীগ।

শনিবার (২১ মে) হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অব্যাহতি পাওয়া নেতারা হলেন- হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি নিলাদ্রী শেখর পুরস্কায়স্থ টিটু ও সাধারণ সম্পাদক মো. মোতাচ্ছিরুল ইসলাম, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের এবং বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান।

বিজ্ঞপ্তিতে বলা হয়- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত ভঙ্গ করে আওয়ামী লী মনোনীত প্রার্থীর বিরুদ্ধে হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে, হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে, চুনারুঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ও বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচনে মেয়র এবং উপজেলা চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এই চার নেতাকে অব্যাহতি দেওয়া হলো।

একইসঙ্গে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুর রহমানকে ভারপ্রাপ্ত সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক আশুতোষ অধিকারী শংকরকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলীকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আংগুর মিয়াকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। তাদের নেতৃত্বে আসন্ন হবিগঞ্জ পৌর, চুনারুঘাট উপজেলা ও বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করার নির্দেশ দেওয়া হয়েছে।

ডিজাইন ও কারিগরি: চট্টগ্রাম লাইভ
উপরে