কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতি: আশীষ সভাপতি, পলাশ সম্পাদক

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪; সময়: ১০:৪৪ পূর্বাহ্ণ |

কাঞ্চনা পল্লী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) নগরের আন্দরকিল্লা বাগীশিক মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি স্বরূপ চক্রবর্তী।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শুভাশীষ শর্মার সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র গীতা থেকে পাঠ করেন কুমার বিশ্বাস। সম্পাদকীয় প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক আশীষ কুমার চৌধুরী এবং আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন সংগঠনের অর্থ সম্পাদক রাজদেব দাশ পলাশ।

তাছাড়া বিগত দুই বছরে সংগঠনের যে সকল সদস্য মৃত্যুবরণ করেছেন তাঁদের প্রতি শোক ও শ্রদ্ধা জানানো হয়। সংগঠনের প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন প্রবীর ঘোষ অনু, অজিত দাশ, মাষ্টার হারাধন শর্মা, উত্তম নন্দী, রুপায়ন ঘোষ, বাবুল বিশ্বাস, সবুজ দাশ, বিপ্লব চৌধুরী, বিজয় নন্দী সাগর, অম্লান নন্দী।

সভার দ্বিতীয় অধিবেশনে উপস্থিত সাধারণ সদস্যদের প্রত্যক্ষ ভোটে সাত সদস্য বিশিষ্ট মনোনয়ন কমিটি গঠন করা হয়। উক্ত মনোনয়ন কমিটি সংগঠনের আগামী দুই বছর মেয়াদের জন্য আশীষ কুমার চৌধুরীকে সভাপতি এবং সৌমেন ঘোষ পলাশকে সাধারণ সম্পাদক, রাজীব নাগকে সিনিয়র সহ সভাপতি, পৃথ্বিরাজ নন্দীকে যুগ্ম সম্পাদক, অমর দত্তকে অর্থ সম্পাদক, অ্যাড. শুভাশীষ শর্মাকে সাংগঠনিক সম্পাদক এবং কুমার বিশ্বাসকে নির্বাহী সদস্য নির্বাচিত করে প্রাথমিকভাবে সাত সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করেন। সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক আগামী এক মাসের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার বাধ্যবাধকতা রয়েছে।

ডিজাইন ও কারিগরি: চট্টগ্রাম লাইভ
উপরে