চট্টগ্রামে বিভিন্ন ঘটনায় একদিনে ৬ জনের মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩; সময়: ৫:৩৪ অপরাহ্ণ |

বন্দরনগরী চট্টগ্রামে পৃথক পৃথক ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে। রোববার (২৭ আগস্ট) বিভিন্ন সময় দুর্ঘটনাগুলো ঘটে।

সীতাকুণ্ডে পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কায় তিন পুলিশ সদস্য নিহত হয়েছেন। দুপুরে উপজেলার সেলিমপুর-ফকিরহাট রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও তিনজন। নিহত তিন পুলিশ কনস্টেবল হলেন- মো. মিজান (৩৪), মো. হোসেন (২৯) ও ইস্কান্দার (২৮)। তিনজনই সীতাকুণ্ড থানায় কর্মরত ছিলেন।

আহতরা হলেন- ইউপি সদস্য মোহাম্মদ শাহাদাত হোসেন, এসআই সুমন শর্মা (৩২), পিকআপ ভ্যানচালক কনস্টেবল সমর (২৬)।

নগরীর পাঁচলাইশ থানার আই ডব্লিউ কলোনি এলাকায় পাহাড় ধসে বাবা-মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হল- ওই কলোনির মো. সোহেল (৩৫) ও তার ৭ মাস বয়সী কন্যাশিশু বিবি জান্নাত। আহত হয়েছেন নিহত সোহেলের স্ত্রী শরীফা বেগম (৪৫)। রোববার সকাল ৬টায় ষোলশহর রেল স্টেশনের পেছনে এ ঘটনা ঘটে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. আখতারুজ্জামান বলেন, ভারি বৃষ্টিপাতের কারণে ভোরে ষোলশহর রেল স্টেশনের পেছনে আই ডব্লিউ কলোনিতে পাহাড় ধসে পড়ে। এতে ঘরের দেয়াল ভেঙে সোহেল, তার স্ত্রী ও মেয়ে গুরুতর আহত হয়। আহতাবস্থায় তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহেল ও তার মেয়েকে মৃত ঘোষণা করেন। আহত সোহেলের স্ত্রী চিকিৎসাধীন রয়েছে।

নগরীর সদরঘাট থানাধীন পোস্ট অফিস গলি এলাকায় গলায় ওড়না পেঁচিয়ে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত রিমঝিম দাশগুপ্ত (২০) ওই এলাকার রাজীব দাশগুপ্তের মেয়ে। রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

ডিজাইন ও কারিগরি: চট্টগ্রাম লাইভ
উপরে