কক্সবাজারে ৩ দিনব্যাপী ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল শুরু

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২; সময়: ১০:৪৯ অপরাহ্ণ |

সী পার্ল বিচ রিসোর্ট এবং স্পা কক্সবাজারে শুরু হয়েছে তিনদিনব্যাপী ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল। বুধবার (১৭ আগস্ট) ফুড ফেস্টিভ্যালের উদ্বোধন করেন চট্টগ্রামস্থ ভারতের সহকারী হাইকমিশনার ডা. রাজীব রঞ্জন।

১৭ আগষ্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত কক্সবাজারে ফেস্টিভ্যালটি অনুষ্ঠিত হচ্ছে। যাতে খাদ্য অনুরাগীরা ভারতের সুস্বাদু খাবার উপভোগ করতে পারবেন। ফুড ফেস্টিভ্যালটি  অনুষ্ঠিত হচ্ছে, কাসবাহ রেস্তোরাঁ, সী পার্ল বিচ রিসোর্ট ও স্পা। বিশ্ব-বিখ্যাত শেফ মিলরয় নানায়াক্কারা এবং তার দল অনুষ্ঠানটি প্রদর্শন করছে।

বৈচিত্র্যময় রান্না, রন্ধনপ্রণালী, স্বাদ এবং উপাদানের ভিত্তিতে ও প্রস্তুতির পদ্ধতির দিক থেকে ভারতীয় রান্না সবচেয়ে সমাদৃত। ভারতের খাদ্য সংস্কৃতি সমৃদ্ধ, বিভিন্ন উপাদানের সংমিশ্রণ, তাজা প্রস্তুত মশলা, এবং সেরা-উৎসিত সংস্থানগুলির সাথে তৈরি বিভিন্ন ধরণের সুস্বাদু খাবারের সংমিশ্রণকে উজ্জীবিত করে। খাবারের সুস্বাদু বিন্যাস আপনাকে বৈচিত্র্যময় ভারতে ভ্রমণে নিয়ে যাওয়ার একটি দুর্দান্ত রন্ধন সম্পর্কীয় অভিজ্ঞতা প্রদান করবে।

ফুড ফেস্টিভ্যালের উদ্বোধনের সময় ভারতের সহকারী হাইকমিশনার ডা. রাজীব রঞ্জন, গ্রুপ জেনারেল ম্যানেজার আজিম শাহ এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার নাভিদ আহসান চৌধুরী এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল “ভারতীয় স্বাদ”, ভারতীয় খাবারের সুস্বাদু উপাদেয় খাবার চেষ্টা করতে আগ্রহী এমন প্রত্যেকের জন্য উন্মুক্ত। ফুড ফেস্টিভ্যাল চলাকালীন প্রতিদিন সন্ধ্যা ৭ টা থেকে রাত সাড়ে ১০ পর্যন্ত কাসবাহ রেস্তোরাঁয় একটি দুর্দান্ত বুফে পরিবেশন করা হবে।

ডিজাইন ও কারিগরি: চট্টগ্রাম লাইভ
উপরে