নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে চবি ছাত্রদলের স্বাগত মিছিল

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩; সময়: ১২:১৭ অপরাহ্ণ |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নতুন ঘোষিত কমিটিকে অভিনন্দন জানিয়ে স্বাগত মিছিল করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

বুধবার(১৬ আগস্ট) সকালে মিছিলটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ২ং গেইট থেকে শুরু করে আইন অনুষদ হয়ে কেন্দ্রীয় খেলার মাঠে গিয়ে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি মো আলাউদ্দিন মহসিন ও সাংগঠনিক সম্পাদক মো সাজ্জাদ হোসেন হৃদয়।

এতে আরো উপস্থিত ছিলেন চবি ছাত্রদলের সাবেক সহ সভাপতি মনোয়ার হোসেন,বিনয় চাকমা, বারাতুল মাউন,সাবেক যুগ্ন সম্পাদক সুমন,লিটন,নাজমুল হুদা,দীপংকর দীপু,সোহেল,রকিব,মং পাচিং মারমা,,সাবেক প্রকাশনা সম্পাদক কে ইসলাম ফাহিম,আহসান হাবীব, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক হাসান, রাশেদুল ইসলাম,সাবেক ক্রীড়া সম্পাদক রায়হান,সাবেক সহ সাংস্কৃতিক সম্পাদক জাকির,রিফাত ,আরিফ,জাবেদ,রুখন, আবীর নুরুল আবসার, মিরাজ,জসিম,গোলামুর রহমান,জাহেদ নাজমুস সাকিব,মাকবুবুল হাসান,নূমায়ের খালেদ
সহ নেতাকর্মীরা ।

মিছিল পরবর্তী সমাবেশে সভাপতি আলাউদ্দিন মহশিন বলেন অতিদ্রুত কমিটি পূর্ণাঙ্গ করে আন্দোলন ত্যাগীদের পরিচয় নিশ্চিত করা হবে।
সাজ্জাদ হোসেন হৃদয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সকল ছাত্র সংগঠনের সহবস্থান নিশ্চিত করার আহবান জানান।অন্যথায় সন্ত্রাসী সংঘটন ছাত্রলীগের কারণে অতীতের মত কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে সেটার দায়ভার এই দলকানা ব্যর্থ প্রশাসনকে নিতে হবে।

ডিজাইন ও কারিগরি: চট্টগ্রাম লাইভ
উপরে