চাঁদাবাজির অভিযোগে ছাত্রদল নেতা গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৯, ২০২২; সময়: ৮:৪২ অপরাহ্ণ |

রাজশাহীর চারঘাট উপজেলার সরদহ ইউনিয়নে চাঁদাবাজির অভিযোগে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতলেবুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের গৌড় শহরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার বাড়িতে অভিযান চালিয়ে একটি দেশীয় পিস্তল, ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মতলেবুর রহমান চারঘাট উপজেলার সাদিপুর গ্রামের মো. মকছেদ ঝড়ুর ছেলে। তিনি চারঘাট উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি রাজশাহী জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত। তার নামে থানায় ১৪টি মামলা রয়েছে এবং তার মধ্যে তিনি কয়েকটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামিও।

পুলিশ সূত্রে জানা যায়,শুক্রবার মতলেব ৮ থেকে ১০ জন মিলে গৌড় শহরপুর এলাকার জুয়েল রানা নামে এক ব্যবসায়ীর কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। ব্যবসায়ী জুয়েল তাতে আপত্তি জানান। এতে ক্ষিপ্ত হয়ে মতলেবুর তার দলবলসহ জুয়েলের ওপর চড়াও হন এবং প্রাণনাশের হুমকি দিতে থাকেন। তাদের মারমুখি আচরণে ভিত হয়ে ব্যবসায়ী জুয়েল চিৎকার করলে আশপাশের লোকজন এসে ওই ছাত্রদল নেতা ও তার দলবলকে তাড়া করেন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, ওই সময় মতলেব এলাকাবাসীর ধাওয়ায় পালাতে গিয়ে হাত কেটে যায়। পরে তাকে সেখান থেকে গ্রেফতার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পুলিশি হেফাজতে ভর্তি করা হয়। ওই রাতেই তার এক সহযোগী জীবনকেও গ্রেফতার করা হয়েছে।

ডিজাইন ও কারিগরি: চট্টগ্রাম লাইভ
উপরে