নগরীর চেরাগী পাহাড়ে খুন,আরো এক আসামি গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২; সময়: ৫:২৬ অপরাহ্ণ |

চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড়ে দুইদল কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে আসকার বিন তারেক ওরফে ইভান (১৮) খুনের ঘটনায় আরেক আসামী প্রিয়ম বিশ্বাসকে গতকাল রাতে গ্রেফতার করা হয়।

গত শুক্রবার (২২ এপ্রিল) রাত ৯টার দিকে ইভান নিহত হওয়ার ঘটনায় তার বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদি হয়ে কোতোয়ালী থানায় ৮ জনকে আসামি করে শনিবার (২৩ এপ্রিল) হত্যা মামলা করেন।

এদের মধ্যে শুক্রবার রাতেই ছুরিকাহত শোভন নামের এক আসামিকে গ্রেফতার দেখানো হয়। এছাড়া বুধবার (২৭ এপ্রিল) রাত ১০টার দিকে সিআরবি সাত রাস্তার মাথা এলাকা থেকে আসামি প্রিয়ম বিশ্বাসকে (২৫) গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।

প্রিয়মের বাড়ি চন্দনাইশের বৈলতলী গ্রামে।

মামলার অন্য আসামিরা হলেন- ধ্রুব (২০), প্রান্ত (২০), শ্রাবণ (২০), শচীন (২০), রুবেল (২০) ও অর্ক (২০)।

নিহত ইভান বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী এবং বিবদমান দুই কিশোর দলের মধ্যে একটির সদস্য ও জামালখান এলাকায় ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচিত ছিল।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির বলেন, গ্রেফতার হওয়া আসামি শোভনও ছুরিকাহত, পায়ে ৭টি সেলাই পড়েছে। তাই জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে নেওয়া যাচ্ছে না। এই হত্যাকাণ্ডে জড়িত এজাহারনামীয় ১ নম্বর আসামি সহ মোট ২ জনকে গ্রেফতার করা হয়েছে। আমাদের ৪টি টিম অন্য আসামিদের ধরতে অভিযান চালাচ্ছে। ডিবি পুলিশও মাঠে আছে

ডিজাইন ও কারিগরি: চট্টগ্রাম লাইভ
উপরে