বিএনপি রাষ্ট্রদূতের বক্তব্যকে বিকৃত করে বলছে: তথ্যমন্ত্রী

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২; সময়: ৯:১৬ অপরাহ্ণ |

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন,বিএনপি প্রায় সময় বিদেশীদের উদ্বৃতি দিয়ে নানা ধরণের বক্তব্য দেয়। যার বেশির ভাগই মিথ্যা এবং বানোয়াট।জার্মান রাষ্ট্রদূতের ক্ষোভে এটিই প্রমাণিত হয়।

শনিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটের আর বি কনভেনশন সেন্টারে ইফতার পূর্ব ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ।

তিনি বলেন, আমাদের দেশে এমন ঘটনা আগে কখনও দেখিনি। একজন রাষ্ট্রদূত প্রকাশ্যে একটি রাজনৈতিক দলের নেতাদের বক্তব্যের ক্ষোভ প্রকাশ করতে।

যেটি বিএনপি নেতাদের বক্তব্যের প্রেক্ষিতে জার্মানির মত একটি দেশের রাষ্ট্রদূত ক্ষোভ প্রকাশ করছে। অর্থাৎ বিএনপি রাষ্ট্রদূতের বক্তব্যকে বিকৃত করে বলছে।

চট্টগ্রাম নগরে বসবাসকারী তথ্যমন্ত্রীর নির্বাচনী এলাকার বাসিন্দাদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে তথ্যমন্ত্রী বলেন, জার্মান রাষ্ট্রদূতের দাবী বিএনপির সঙ্গে বৈঠকের ভুল ব্যাখ্যা দেওয়া হয়েছে। জার্মান রাষ্ট্রদূত যেটি বলেননি সেটি তারা মিডিয়ার সামনে বলেছেন। বিদেশিদের উদ্বৃতি দিয়ে বিএনপি যে বিভিন্ন সময় বিভিন্ন বক্তব্য দেন এগুলোর অনেকগুলোই যে মিথ্যা এবং বানোয়াট সেটিই প্রমাণিত হয়।

হাছান মাহমুদ বলেন, বিএনপির রাজনীতিতো জনগণের সঙ্গে নয়, তারা ক্ষণে ক্ষণে বিদেশিদের কাছে দৌঁড়ে যায়, আবার বিদেশিদের কাছে চিঠি লিখে বাংলাদেশকে সাহায্য বন্ধ করার অনুরোধ জানায়।

ডিজাইন ও কারিগরি: চট্টগ্রাম লাইভ
উপরে